ভুয়া আইডি কার্ড বানিয়ে প্রতারণা

ভুয়া আইডি কার্ড বানিয়ে প্রতারণা

ভুয়া আইডি কার্ডে প্রতারণা

হবিগঞ্জের মাধবপুরে পুলিশের এএসআই পরিচয় দিয়ে সাধারণ মানুষকে মামলা-মোকদ্দমার ভয় দেখিয়ে প্রতারণা করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম সানা মৃধা (৪০)।

গ্রেফতার সানা মৃধা ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের জব্বার মৃধার ছেলে। তিনি নিজের নাম গোপন করে দেলোয়ার হোসেন নামে ভুয়া পুলিশের আইডি কার্ড বানিয়ে প্রতারণা করছিলেন।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর আহামেদ জানান, সানা মৃধা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে পুলিশের এএসআই পরিচয় দিয়ে সাধারণ জনগণকে মামলা-মোকদ্দমার ভয় দেখিয়ে প্রতারণা করে আসছিলেন।

রোববার রাতে পুলিশ পরিচয়ে নয়াপাড়া বাজারে প্রতারণা করতে গেলে সাধারণ জনগণের সন্দেহ হয়।

পরে স্থানীয় ব্যবসায়ীরা পুলিশকে খবর দিলে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সানা মৃধাকে আটক করে। এ সময় সানা মৃধা নিজেকে মাধবপুর থানা পুলিশ পরিচয় দিয়ে আইডি কার্ড প্রদর্শন করেন এবং থানা পুলিশের এএসআই নিজামের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। নিজাম সানা মৃধার কার্ড ভুয়া বলে চ্যালেঞ্জ করেন।

সানার আইডি কার্ড পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায়, সানা মৃধা ভুয়া আইডি কার্ড বানিয়ে প্রতারণা করে আসছিল। তিনি পুলিশের কোনো লোক নয়। তার কাছ থেকে পুলিশের ব্যাচ, ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

তথ্য সূত্র: যুগান্তর

0
    0
    Your Cart
    Your cart is emptyReturn to Shop